1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

মহান বিজয় দিবসে সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও দেশবাসীকে শুভেচ্ছা জ্ঞাপন করেছেন নূরুন নাহার বেগম

  • আপডেট সময়ঃ শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৪৯ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান:- মহান ১৬ই ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও দেশবাসীকে শুভেচ্ছা জ্ঞাপন করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, ঠাকুরগাঁও জেলা জাতীয় পার্টির সাবেক সফল সভাপতি ও ঠাকুরগাঁও ২ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী নূরুন নাহার বেগম। তিনি শুভেচ্ছা বাণীতে বলেন -১৬ ডিসেম্বর বাংলাদেশের বিজয় দিবস। ৯ মাস যুদ্ধের পর ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে হানাদার পাকিস্তানি বাহিনী বাংলাদেশ ও ভারতের সমন্বয়ে গঠিত যৌথবাহিনীর কাছে আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পণ করে।

পৃথিবীর বুকে বাংলাদেশ নামে একটি নতুন স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্রের অভ্যুদয় ঘটে। আমাদের এই লাল সবুজের পতাকার জন্য যারা নিজের জীবনকে দেশের জন্য বিলিয়ে দিল, পঙ্গুত্ববরণ করল , নির্যাতন নিপীড়ন সহ্য করে বাংলাদেশকে এনে দিল তিনারা এক বাক্যে জাতির শ্রেষ্ঠ সন্তান ।এ সময় তিনি দেশবাসী সহ ঠাকুরগাঁও- ২ আসনের সর্বস্তরের জনগণকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে শান্তি, সমৃদ্ধি বাংলাদেশ বিনির্মাণে অংশগ্রহণ করার জন্য উদাত্ত আহ্বান জানান ।

শেয়ার করুন

আরো দেখুন......